মাওলানা সাইফুদ্দীন ইয়াহইয়ার জানাজা ও দাফন সম্পন্ন


জাগো প্রহরী :
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সাবেক যুগ্ম মহাসচিব, মাসিক কাবার পথে ও সাপ্তাহিক ইসলাহ’র সম্পাদক বিশিষ্ট আলেম মাওলানা সাইফুদ্দীন ইয়াহইয়ার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) বাদ আছর ডেমরা দারুন্নাজাত মাদরাসা মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ গ্রহণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহকারী সাংগঠনিক সম্পাদক, অধ্যাপক সৈয়দ বেলায়েত হুসাইন। যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতী মানসুর আহমদ সাকীসহ নগর-থানা নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীরা।

প্রসঙ্গত,  (৮ জুলাই) বৃহস্পতিবার সকাল ৬টায় রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন মাওলানা সাইফুদ্দিন ইয়াহইয়া।

মাওলানা সাইফুদ্দিন ইয়াহইয়া ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক যুগ্ম মহাসচিব ছিলেন। এছাড়াও জমিয়তে তালাবায়ে আরাবিয়া-এর তিনবারের কেন্দ্রীয় সভাপতি ছিলেন। তিনি ঢাকা আলিয়া থেকে পড়াশোনা করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বি এ অনার্স এম এ প্রথম শ্রেণীতে উত্তীর্ণ মেধাবী ছাত্র ছিলেন।

১৯৯৩ সালের অক্টোবর মাস থেকে মাসিক কাবার পথে ও ২০০১ সাল থেকে সাপ্তাহিক ইসলাহ পত্রিকা বের করেন মাওলানা সাইফুদ্দিন ইয়াহইয়া।

মাওলানা সাইফুদ্দিন ইয়াহইয়া অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বন্ধু তা সহকর্মীরা।

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ