মাওলানা জসিম উদ্দিনের হামলাকারীর দৃষ্টান্তমূলক বিচার দাবি ইসলামী ঐক্যজোটের


জাগো প্রহরী :
ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান, লালবাগ মাদরাসার শূরা সদস্য ও মুহাদ্দিস মাওলানা জসিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে ঘাতকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মহাসচিব মুফতী ফয়জুল্লাহ ও যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুর রহমান। মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির পক্ষ থেকে এ দাবি জানানো হয়। 

বিবৃতিতে ইসলামী ঐক্যজোটের শীর্ষ নেতৃবৃন্দ বলেন, দেশে মানুষের জান-মালের কোন নিরাপত্তা নেই। আলেম-উলামাদের উপরে প্রকাশ্যে-দিবালোকে হামলা হচ্ছে। ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা জসিম উদ্দীনের উপর বর্বরোচিত ছুরিকাঘাত তার জ্বলন্ত প্রমাণ। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। 

বিবৃতিতে তারা বলেন, যে বা যারা প্রকাশ্যে দিবালোকে এই জঘণ্য বর্বরোচিত হামলা করেছে, তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। আমরা মনে করি, প্রশাসন আশপাশের ভবনের সিসি ক্যামেরা ফুটেজ উদ্ধার করলেই সন্ত্রাসীকে শনাক্ত করতে পারবে। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, আপনারা সঠিক তদন্তের মাধ্যমে হামলাকারীকে চিহ্নিত করুন। হামলাকারীদের গ্রেফতার করুন। আলেম-উলামাদের জান-মালের নিরাপত্তা বিধান করুন। 

বিবৃতিতে নেতৃবৃন্দ মাওলানা জসিম উদ্দিনের দ্রুত সুস্থতা কামনা করেন এবং দেশবাসীকে তার জন্য দোয়া করার আহ্বান জানান।

জাগো প্রহরী/এফজে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য