‘মাওলানা মামুনুল হকসহ ৩৬ জনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করতে হবে’


জাগো প্রহরী :
বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হকসহ ৩৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস। সাথে সাথে এ মামলা প্রত্যাহার করতে আহ্বান জানিয়েছে সংগঠনটি।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর মাওলানা ইসমাঈল নূরপূরী, নায়েবে আমীর মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আলী উসমান, মুফতী সাঈদ নূর প্রমুখ এ মামলা প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মাওলানা মামুনুল হক একজন উদীয়মান ও জনপ্রিয় রাজনীতিবিদ। তার জনপ্রিয়তায় ঈর্ষান্নীত হয়ে একটি গোষ্ঠী নিজেদের হীনস্বার্থ চরিতার্থ করার জন্য হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক আমীর আল্লামা শাহ আহমদ শফী রহ. এর মৃত্যুকে হত্যার অভিযোগ করে মাওলানা মামুনুল হকসহ ৩৬ জনের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করেছে। যা কোনো ধর্মপ্রাণ মানুষ মেনে নিতে পারে না।

নেতৃবৃন্দ আরও বলেন, অবিলম্বে মামলা প্রত্যাহার করতে হবে অন্যথায় দেশের তাওহিদী জনতা ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবে। ষড়যন্ত্র করে মামলা দিয়ে মামুনুল হকের অগ্রযাত্রা ও কন্ঠকে স্তদ্ধ করা যাবে না।

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য