সেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সাকিব


জাগো প্রহরী :
ভক্তরা অনেক সময় পরিবেশ-পরিস্থিতি বুঝতে চান না। তারকাদের সঙ্গে একটু ছবি তোলা, কথা বলার জন্য তাদের প্রাণের আকুতি থাকে। সাকিব আল হাসানের মতো বিশ্বতারকার বেলায় তো সেটা আরও বেশি।

সাকিবকে সামনে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক ভক্ত। দৌড়ে গিয়েছিলেন ছবি তুলতে। কিন্তু সাকিবের তখন হয়তো ছবি তোলার মতো মনমানসিকতা ছিল না। ভক্ত সেলফির ভঙ্গিমায় মোবাইল তুলতেই রেগে যান টাইগার অলরাউন্ডার। ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলেন।

ঘটনাটি ঘটেছে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক ইমিগ্রেশন ভবনে। আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতায় একটি পূজামণ্ডপে কালীপূজা উদ্বোধন করবেন টাইগার অলরাউন্ডার। সে কারণে দুপুর ১টার দিকে বেনাপোল দিয়ে ভারতে ঢোকেন তিনি।

ভারতে যাওয়ার আগে বেনাপোল কাস্টম হাউজে বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সাথে সৌজন্যমূলক সাক্ষাৎ করেন সাকিব। এ সময় অতিরিক্ত কাস্টমস কমিশনার ড. মো. নেয়ামুল ইসলাম উপস্থিত ছিলেন।

কিছুক্ষণ সেখানে অবস্থান করার পর সরাসরি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন হয়ে ভারতে রওনা দেন সাকিব। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও শত শত ক্রিকেটভক্ত উপস্থিত থাকলেও তিনি তাদের সাথে কোনো কথা বলেননি। এরই মধ্যে ভক্তের সঙ্গে ঘটে অপ্রীতিকর এক ঘটনা।

ভারতের পূজামণ্ডপে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজক পরেশ পাল জানান, সন্ধ্যায় পূজা উদ্বোধন করেই আবার ঢাকায় ফিরে যাবেন সাকিব। এই করোনাকালে ভারতীয় দূতাবাস কোনো ঝামেলা ছাড়াই বিশ্বসেরা অলরাউন্ডারকে ভিসা দিয়েছে বলেও জানান আয়োজক।

সম্প্রতি আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের মধ্য দিয়ে আবারো ক্রিকেটে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তিনি ভারত ও বাংলাদেশ দুই দেশেই ভীষণ জনপ্রিয়।

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য