হেফাজতের ঘেরাও কর্মসূচি সফল করতে আল্লামা বাবুনগরীর আহ্বান


জাগো প্রহরী :
ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরের উদ্যোগে আগামীকাল ২ রা নভেম্বর সোমবার অনুষ্ঠিতব্য ফ্রান্স দূতাবাস ঘেরাও কর্মসূচি সফল করতে হেফাজত নেতৃবৃন্দ ও সর্বস্তরের নবীপ্রেমিক তৌহিদি জনতার প্রতি আহবান জানিয়েছেন হেফাজত মহাসচিব, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ রবিবার (১ লা নভেম্বর) সন্ধ্যায় সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন,ফ্রান্সে নবীজী (সা.) এর অবমাননার প্রতিবাদে ঈমানী দায়িত্ব হিসেবে আগামীকাল সকাল ১১ টায় বায়তুল মুকাররমে জমায়েত হয়ে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে ঘেড়াও কর্মসূচি সর্বাত্মক সফল করতে হেফাজত নেতৃবৃন্দ ও নবীপ্রেমিক তৌহিদি জনতার প্রতি আহ্বান জানাচ্ছি।

হেফাজত মহাসচিব বলেন,বাংলাদেশ ৯০% মুসলমানের দেশ। এদেশের মানুষ নবীপ্রেমিক। দূতাবাস ঘেরাও কর্মসূচির মাধ্যমে আমরা ফ্রান্স সরকারকে জানিয়ে দিতে চাই যে,বিশ্বনবী সা. এর অবমাননাকর কার্টুন প্রদর্শনে আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। আমাদের কলিজায় আঘাত লেগেছে। অনতিবিলম্ব এর জন্য বিশ্ববাসীর কাছে ক্ষমা চাইতে হবে।

আল্লামা বাবুনগরী বলেন,আমাদের এ আন্দোলন সরকারের বিরুদ্ধে নয়।

এ আন্দোলন বিশ্বনবী সা.এর অবমাননাকারীদের বিরুদ্ধে। আমরা শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী। হেফাজতে ইসলামের সকল আন্দোলন সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ হয়। তাই ঘেরাও কর্মসূচিতে অংশগ্রহণকারী নবীপ্রেমিক তৌহিদি জনতার প্রতি উদাত্ত আহ্বান থাকবে আপনারা হেফাজত নেতৃবৃন্দের কমান্ড মেনে শান্তিপূর্ণভাবে অংশ গ্রহণ করে দূতাবাস ঘেরাও কর্মসূচিকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করবেন।

জাগো প্রহরী/এফজে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য