হেফাজতের সমাবেশে মিজানুর রহমান আজহারীর সমর্থন


জাগো প্রহরী :
মহানবী হজরত মুহাম্মদ সা:- এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আজ সোমবার (২ নভেম্বর) রাজধানীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ যে বিক্ষোভ সমাবেশ করেছে তাতে সমর্থন জানিয়েছেন মাওলানা মিজানুর রহমান আজহারী।

সোমবার দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে ‘সাবাস হেফাজতে ইসলাম!’ লিখে একটি পোস্ট দেন আজহারী। ইংরেজিতে তিনি লিখেছেন, ‘আমরা আমাদের প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে আমাদের জীবনের চেয়ে বেশি ভালবাসি।’

এই পোস্টটি আপ করার তিন ঘন্টার মধ্যে ২ লাখ ১৫ হাজার মানুষ এতে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন। শেয়ার হয়েছে সাড়ে চার হাজারের কাছাকাছি।

সোমবার সকাল ১০টার পর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে সমাবেশ শুরু করে হেফাজতে ইসলাম বাংলাদেশ। সমাবেশে হেফাজতে ইসলামের নেতা জুনায়েদ আহমেদ বাবুনগরী ফ্রান্সের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন এবং ফরাসি রাষ্ট্রদূতকে বহিষ্কারের দাবিতে সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন।

জুনাইদ বাবুনগরী বলেন, আমাদের কলিজার টুকরা (রাসুল সা.)-এর ব্যঙ্গচিত্র ফ্রান্সের দেয়ালে দেয়ালে সরকারিভাবে দেখানো হয়েছে। এতদিন ব্যক্তিগতভাবে করা করা হলেও এই প্রথম সরকারিভাবে এমন বেয়াদবি করা হলো।

জাগো প্রহরী/এফজে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য