হেফাজতের কাউন্সিল: হাটহাজারী মাদ্রাসায় অজ্ঞাত লিফলেট!


জাগো প্রহরী :
অরাজনৈতিক ধর্মীয় সংগঠন বলে দাবিদার হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার ১০ বছর পর সদর দফতর হিসেবে পরিচিত হাটহাজারী বড় মাদ্রাসায় আগামীকালের ১ম কেন্দ্রীয় কাউন্সিলকে ঘিরে ক্রমেই বাড়ছে অস্থিরতা। 

সর্বজন শ্রদ্ধেয় সংগঠনটির প্রয়াত আমির আল্লামা আহমদ শফীর মৃত্যুর পর সম্মেলনকে ঘিরে সংগঠনটিতে দেখা দেয় চরম টানাপোড়েন। এরই ধারাবাহিকতায়ই শুক্রবার (১৩ নভেম্বর) জুমার নামাজ আদায়কালে কে বা কারা হাটহাজারী মাদ্রাসা মূল ফটকের বাইরে নানা ধরনের রহস্যময় লিফলেট ছড়িয়েছে। 

সূত্রে জানা গেছে, যখন মুসল্লিরা জুম্মার নামাজ আদায় করে মাদ্রাসার বাইরে বের হচ্ছেন ঠিক ওই মুহুর্তে চোখে পড়ে ছড়িয়ে-ছিটিয়ে থাকা নানা ধরনের রহস্যময় রঙ্গিন লিফলেট। লিফলেটে কারো নাম ঠিকানা না থাকলে এসব লিফলেট গুলোতে জুনায়েদ বাবুনগরী ও দেলোয়ার হোসেন সাঈদীর পুত্র শামীম বিন সাঈদীর একটি ছবি দিয়ে প্রশ্ন করা হয়েছে, হাটহাজারী মাদ্রাসায় মানবতাবিরোধী সাজাপ্রাপ্ত আসামি সাঈদীপুত্র শামীম সাঈদীর আনাগোনা এটি কিসের ইঙ্গিত। 

এছাড়াও হেফাজতে ইসলামকে হাটহাজারী মাদ্রাসার প্রভাবমুক্ত করতে আল্লামা শফীর ঘনিষ্ঠদের বাদ দিয়ে হেফাজতের কমিটি করতে জামায়াত শিবির ষড়যন্ত্র করছে বলেও এসব লিফলেটে দাবি করা হয়। অন্য একটি লিফলেটে লেখা হয়েছে, ধর্মপ্রাণ ও অরাজনৈতিক হেফাজতকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহারের ষড়যন্ত্রে মরিয়া জামায়াত-বিএনপি।

সূত্র : যুগান্তর,নিউজ টোয়েন্টিফোর চ্যানেল ৷

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য