ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে রাজধানীতে সমমনা ইসলামী দলসমূহের গণমিছিল


জাগো প্রহরী :
হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর আমীর,জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও সমমনা ইসলামী দলসমূহের চেয়ারম্যান মাওলানা নূর হোসাইন কাসেমী বলেছেন, সরকার যদি দেশে খুন, ধর্ষণসহ বিভিন্ন অপকর্ম বন্ধ করতে না পারে তাহলে আমরা তাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবো। সরকার নানাভাবে ব্যর্থতার পরিচয় দিয়েছে। এর থেকে উত্তরণের জন্য সকল দলের কাছ থেকে পরামর্শ নেয়ার আহ্বান জানান তিনি।

আজ শুক্রবার (১৬ অক্টোবর) জুমার নামাজের পর  বিজয় নগর মোড়ে সমমনা ইসলামী দলসমূহের ব্যানারে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা নূর হোসাইন কাসেমী আরো বলেন, সারাদেশ ধর্ষণের রাজ্যে পরিণত হয়েছে। যারা এ অপকর্মের সঙ্গে জড়িত তারা সরকারি দলের বিভিন্ন পদ-পদবি বহন করে। এ সময় ধর্ষণ প্রতিরোধে তিনি সরকারের কাছে ৬ দফা দাবি তুলে ধরেন। 

সমমনা ইসলামী দলসমূহের গণমিছিল বায়তুল মোকাররম উত্তর গেট থেকে বের হয়ে বিজয়নগর মোড়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. মাওলানা ঈসা শাহেদী, জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসূফী, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের, বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক, বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মজিবুর রহমান হামিদী, জমিয়তের যুগ্মমহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী,মাওলানা ফজলুল করীম কাসেমী, খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা,মাওলানা নোমান মাজহারী, মাওলানা ফয়সাল আহমদ প্রমুখ।

জাগো প্রহরী/এফজে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য