সমমনা ইসলামী দলগুলোর দেশব্যাপী বিক্ষোভের ডাক


জাগো প্রহরী : সমমনা ইসলামী দলগুলো ২২ অক্টোবর ঢাকায় ও ২৩ অক্টোবর দেশব্যাপী বিক্ষোভের ডাক দিয়েছে। সোমবার (১৯ অক্টোবর) সকাল ৮টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কার্যালয়ে এক বৈঠকে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

বৈঠকে পুলিশী হেফাজতে মানুষ হত্যা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, সীমান্তে হত্যার প্রতিবাদে এবং জিনা-ব্যভিচার ও ধর্ষণ প্রতিরোধে সমমনা দল সমুহের ছয় দফা দাবি বাস্তবায়নের লক্ষে আগামী ২৩ অক্টোবর (শুক্রবার) দেশব্যাপী বিক্ষোভ ও ঢাকায় ২২অক্টোবর (বৃহস্পতিবার), বায়তুল মোকাররমের উত্তর গেইটে বাদ জোহর, বিক্ষাভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়।

বৈঠকে বাংলাদেশ ফরায়জী আন্দোলনকে সমমনা ইসলামী দল সমূহের অন্তর্ভুক্ত করা হয়।

জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমীর (হাফি) সভাপতিত্বে বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহসভাপতি আল্লামা আব্দুর রব ইউসূফী খেলাফত মজলিসের মহাসচিব ড আহমদ আব্দুল কাদের, বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, জমিয়তের সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নাজমুল হাসান, অর্থ সম্পাদক মুফতি জাকির হোসাইন কাসেমী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, ইসলামী ঐক্য আন্দোলনের অর্থ সম্পাদক মাওলানা ফারুক আহমদ অফিস সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ।

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ