ভারত থেকে ভেসে এলো বিবস্ত্র লাশ

ফাইল ছবি
জাগো প্রহরী : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সানিয়াজান নদীতে ভারত থেকে ভেসে এসেছে অজ্ঞাত এক ব্যক্তির (৪০) বিবস্ত্র মরদেহ। শুক্রবার (০৪ সেপ্টেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার বিকেলে উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের ডুলুরবাড়ি সীমান্তের সানিয়াজান নদী থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের ডুলুরবাড়ি গ্রামের সীমান্তে সানিয়াজান নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয় বাসিন্দারা। পরে থানা পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানিয়েছেন ওই ব্যক্তি আশপাশের গ্রামের না।

স্থানীয়রা জানান, উপজেলার ডুলুরবাড়ি গ্রামের সীমান্তের ৮১২ নম্বর পিলারের নিকটবর্তী সানিয়াজান নদীর শূন্য রেখার ওপারে ভারত থেকে ওই ব্যক্তি লাশ ভেসে আসতে পারে। মৃত ব্যক্তি ভারতীয় নাগরিক হতে পারেন।

পাটগ্রাম থানা পুলিশ পানবাড়ি বিজিবি ক্যাম্পের সদস্যদের কাছে খবর পাঠিয়েছে। ওই ব্যক্তির লাশ উদ্ধার ও শনাক্তের বিষয়টি বিজিবির মাধ্যমে বিএসএফকে কাছে জানানো হয়েছে।


জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ