চলমান সংকট উত্তরণে বেফাকের খাস মজলিসে তদন্ত কমিটি গঠন


জাগো প্রহরী : বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের চলমান অস্থিরতা বিষয়ে আজ রবিবার (১৬ই আগস্ট) বোর্ডের খাস মজলিসে এক সভা অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১১টায় বেফাক সভাপতি আল্লামা শাহ আহমদ শফী দা.বা. এর সভাপতিত্বে তার হাটহাজারী কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস ও সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা আবু ইউসুফের মধ্যে ঘটিত ফোনালাপ ফাঁস ও চলমান অস্থিরতা, অনিয়ম এবং সংকট উত্তরণের জন্য মুফতি জসিম উদ্দিন সাহেবকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মুফতি মনসুরুল হক সাহেব, মুফতি দেলোয়ার হুসাইন সাহেব, মুফতি আব্দুল মালেক সাহেব এবং মাওলানা নোমান সাহেব,বরুড়া, কুমিল্লা।

বেফাক ও দারুল উলূম হাটহাজারীর অফিসিয়াল ফেইসবুক পেইজের তথ্যমতে, আজকের গঠিত তদন্ত কমিটি আগামী ২৭ শে আগস্ট এর মধ্যে তদন্ত সম্পন্ন করবেন। ২৯ শে আগস্ট সভাপতি মহোদয়ের কার্যালয়ে অনুষ্ঠিতব্য মজলিসে খাসের সভায় তদন্ত রিপোর্ট পেশ করবেন।

সভায় আগামী ১৯শে সেপ্টেম্বর বেফাকের মজলিসে আমেলার সভার তারিখ পুনঃনির্ধারণ করা হয়।
বেফাকের ১১ তলাবিশিষ্ট ভবন নির্মাণ হওয়া এবং নতুন জমি ক্রয়ে সভাপতি মহোদয় সন্তোষ প্রকাশ করেন।
অতঃপর সভাপতি মহোদয় দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেফাকের ভারপ্রাপ্ত সিনিয়র সহ-সভাপতি ও মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস সাহেব, মুফতি মুহাম্মদ ওয়াক্কাস সাহেব, আল্লামা নুরুল ইসলাম জিহাদী সাহেব, আল্লামা সাজিদুর রহমান সাহেব, মাওলানা মুসলেহ উদ্দিন রাজু সাহেব, মুফতি ফয়জুল্লাহ সাহেব, মাওলানা আনাস মাদানী সাহেব, মুফতি নুরুল আমিন সাহেব এবং মাওলানা ছফিউল্লাহ সাহেব।

জাগো প্রহরী/গালিব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য