স্বাস্থ্যবিধি মেনে ১ সেপ্টেম্বর থেকে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন : জাতীয় শিক্ষক ফোরাম


জাগো প্রহরী : জাতীয় শিক্ষক ফোরাম এর কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান বলেন, দেশের সকল প্রতিষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে সচল হলেও শিক্ষা প্রতিষ্ঠান না খোলায় শিক্ষা সংশ্লিষ্ট সবাই চরম ক্ষতিগ্রস্ত হচ্ছেন।

তিনি আরও বলেন,গাড়ির চাকা ঘুরছে,ব্যবসা-বাণিজ্যের কার্যক্রম স্বাভাবিকভাবে চলছে অথচ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষা ব্যবস্থাকে চরম হুমকির মুখে ফেলে দেওয়া হয়েছে। এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না।   

তিনি ১ সেপ্টেম্বর থেকে স্বাস্থ্যবিধি মেনে স্কুল,কলেজ,বিশ্ববিদ্যালয়,আলিয়া, কওমিয়া সহ সকল প্রতিষ্ঠান  খুলে দেওয়ার আহ্বান জানান। নতুবা কঠোর কর্মসূচি প্রদান করা হবে বলে ঘোষণা করেন।

ফোরামের জয়েন্ট সেক্রেটারি জেনারেল প্রভাষক আব্দুস সবুর এর পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক নাছির উদ্দীন খান, মুহতারাম সেক্রেটারি জেনারেল মাওলানা এবিএম জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির,স্কুল বিষয়ক সম্পাদক প্রভাষক আমজাদ হোসেন, সহ-দফতর সম্পাদক মহিউদ্দিন মোল্লা, সহ-কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক মুফতি আব্দুর রহমান বেতাগী,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. কামরুজ্জামান সহ অন্যান্য সদস্যবৃন্দ।

জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য