ইত্তেফাকের ঢাকা কমিটি গঠন ও বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত


জাগো প্রহরী : ইত্তেফাকুল মুসলিমীনের ঢাকা মহানগর কমিটি গঠন ও বন্যার্তদের ত্রাণ বিতরণ কার্যক্রমের সূচনা উপলক্ষে মতবিনিময় সভা আজ ২৭ আগস্ট ২০২০, বৃহস্পতিবার, বিকাল ৪টায় জামিয়া রাহমানিয়া দারুল ইসলাম, যাত্রাবাড়ী, ঢাকায় অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইত্তেফাকের চেয়ারম্যান ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর হাফেজ মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী। বিশেষ অতিথি ছিলেন- মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া-মহাসচিব, ইত্তেফাকুল মুসলিমীন, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, সাংগঠনিক সম্পাদক ইত্তেফাকুল মুসলিমীন। 

মুফতি ওযায়ের আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ছনটেক মাদরাসার মুহতামিম মাওলানা মাহমূদুল হাসান, মাওলানা নূরুল আমিন আতিকী, শায়খুল হাদীস মাওলানা আব্দুল আউয়াল, মুফতি ওমর ফারুক যুক্তিবাদী, সবার খবর সম্পাদক মাওলানা আব্দুল গাফফার, মুফতি আবুল হাসান কাসেমী, মুফতি হাফিজ আহমাদ আমিনী, মুফতি শামসুল আলম মুহিব্বী প্রমুখ।  

প্রধান অতিথির ভাষণে ইত্তেফাকের চেয়ারম্যান ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর হাফেজ মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, আল্লাহ তায়ালা আমাদেরকে সময় ও কাজের সুযোগ দিয়েছেন, এগুলোর সঠিক ব্যবহার করতে হবে। অসহায় দুর্দশাগ্রস্থ মানবতার পাশে দাড়াতে হবে। ইখলাছের সাথে একমাত্র আল্লাহকে খুশী করার জন্য মানবসেবা করতে হবে। যদি কাজের মধ্যে ইখলাছ না থাকে, আমরা দুনিয়াতে হয়তো কিছু বাহবা পাবো কিন্তু পরকালে এর কোন সাওয়াব পাওয়া যাবে না। 

সভায় মুফতি ওযায়ের আমীনকে আহ্বায়ক ও মুফতি রুহুল আমিনকে সদস্য সচিব করে ইত্তেফাকুল মুসলিমীন ঢাকা মহানগর আহ্বায়ক কমিটি গঠন করা হয় এবং ইত্তেফাকের উদ্যোগে বন্যার্তদের ত্রাণ উত্তোলনের সিদ্ধান্ত গৃহীত হয়। ত্রাণ উত্তোলনের পর পরবর্তী মিটিংয়ে বিতরণ সম্পর্কে বিস্তারিত আলোচনা হবে বলে সিদ্ধান্ত হয়। 

জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য