আল্লামা আনসারীর মাগফিরাত কামনায় ও বন্ধ থাকা দ্বীনের মারকাজগুলো চালুর জন্য দোয়া মাহফিল



জাগো প্রহরী : বাংলাদেশ খেলাফত মজলিসের সাবেক সিনিয়র নায়েবে আমির, আন্তর্জাতিক মুফাসসিরে কোরআন আল্লামা যোবায়ের আহমদ আনসারী রহমাতুল্লাহি আলাইহির মাগফিরাত কামনায় মঙ্গলবার (৩০ জুন) সকালে মোহাম্মদপুর জামিয়া রাহমানিয়া মিলনায়তনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দলের নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাসেমী।

সভায় আনসারী (রহ.)-এর রুহের মাগফিরাত কামনা, করোনাভাইরাস থেকে মুক্তি ও বন্ধ থাকা দ্বীনের মারকাজগুলো চালুর জন্য আল্লাহতায়ালার দরবারে বিশেষ দোয়া করা হয়।


দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলনা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, সহ-বায়তুল মাল সম্পাদক মাওলানা নিয়ামতুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, মহানগর সভাপতি মাওলানা রুহুল আমীন খান, সহ-সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা হাবীবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ, মাওলানা আতিক উল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মুফতি আব্দুল্লাহ নাটোরী প্রমুখ।

জাগো প্রহরী/গালিব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য