খ্রিস্টান ধর্ম গ্রহণ করলেন প্রবাসী সেফুদা


জাগো প্রহরী : সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি নানা ধরণের অশ্লীল, অসঙ্গতিপূর্ণ ভিডিওবার্তা ছড়িয়ে বেশ আলোচনায় উঠে আসা অস্ট্রিয়া প্রবাসী সিফাতুল্লাহ সেফুদা ইসলাম ধর্ম থেকে সরে গিয়ে খ্রিস্টান ধর্ম গ্রহণ করেন।

সম্প্রতি সময়ে বাংলাদেশের ইউটিউব জার্নালিজম চেঞ্জ টিভিকে দেয়া সাক্ষাৎকারে বিষয়টি তিনি স্বীকার করেন।খ্রিস্টানদের বাইবেল সামনে রেখে তিনি শপথ নিচ্ছেন এমন একটি ছবি গণমাধ্যমে পাঠান।

যেখানে মানুষ খ্রিষ্টান ধর্ম ছেড়ে ইসলাম গ্রহণ করেছেন সেখানে আপনি মুসলিম হয়েও কেন খ্রিস্টানধর্মালম্বী হলেন এমন প্রশ্ন করলে তিনি বলেন,দলে দলে মানুষ ইসলাম গ্রহণ করছেন বিষয়টি ডাহা মিথ্যা কথা।মুসলিমরা প্রোপাগান্ডা ছাড়ায় সেজন্যই আমি এই ধর্ম ছেড়ে দিয়েছি।

২০১৮ সালে নানা বিষয় নিয়ে ফেসবুক লাইভে এসে অল্প সময়ে ‘তারকা’ বনে যান সেফুদা। প্রথমের দিকে সেফুদা নামটি তার নামের সঙ্গে যুক্ত ছিল। তখন তার ফেসবুক লাইভ দেখার মতো মানুষও ছিল না।

সেই সময় শুধু সিফাতউল্লাহ নামেই সোশ্যাল মিডিয়ায় পরিচিত ছিলেন।বিভিন্ন ইস্যুতে সরকার ও বিরোধী দল এবং এক ক্রিকেটারের সাথে এক তরুণীর ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেই সময় সিফাত উল্লাহ ফেসবুকে একটি লাইভ করেন। তখন থেকেই মূলত তার লাইভে দর্শক বাড়তে থাকে।

অল্প সময়ে ফেসবুক তারকা বনে যাওয়া এ সেফুদা মূলত মানসিক সমস্যায় ভুগছেন। তার এমন কর্মকাণ্ডে পরিবারসহ আত্মীয়-স্বজন খুবই লজ্জিত বলেন তার স্ত্রী। জানা যায় তার পুরো নাম সেফাতউল্লাহ মজুমদার। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে লেখা পড়া করেছেন।

 জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ