চামড়ার মূল্য বৃদ্ধি ও আন্তর্জাতিক বাজার ওপেন করতে হবে : মতবিনিময় সভায় ইত্তেফাক মহাসচিব

জি এম কাদেরের সঙ্গে ইত্তেফাকের মতবিনিময় সভা

নিজস্ব  প্রতিবেদক: চামড়ার মূল্য বৃদ্ধির দাবিতে আজ মঙ্গলবার (২৮ জুলাই) সাবেক বাণিজ্যমন্ত্রী ও জাতীয় পার্টির চেয়ারম্যান জনাব জি এম কাদেরের সাথে ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশ এর মহাসচিব মুফতী আবদুল্লাহ ইয়াহইয়ার নেতৃত্বে একটি প্রতিনিধিদল বনানী কার্যালয়ে মতমিনিময় সভায় মিলিত হয়।

মতবিনিময় সভায় ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশ এর মহাসচিব মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া বলেন, কুরবানীর পশুর চামড়ার মূল্য বৃদ্ধি করতে হবে এবং আন্তর্জাতিক বাজার ওপেন করতে হবে। সরকার চামড়ার যে দাম নির্ধারণ করে দিয়েছে তা চামড়ার ন্যায্য মূল্য নয়। 

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী জনাব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আহসান হাবিব আদেল এমপি ও জাতীয় পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক এস এম আল জুবায়ের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাকের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন মাওলানা আতাউর রহমান আতিকী, মুফতি ওযায়ের আমীন, মুফতি যোবায়ের গণী, মুফতি আফম আকরাম হুসাইন, মুফতি রুহুল আমিন, মুফতি আবদুল গাফফার, মুফতি হাফিজ আহমদ আমিনী, মুফতি আবদুল্লাহ ইদরীস ও মুফতি সলিমল্লাহ প্রমুখ।

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য