রামমন্দির বানালেই বিদায় নেবে করোনা : বিজেপি নেতা


জাগো প্রহরী : সারাবিশ্বে করোনা আতঙ্ক ঘুম কেড়েছে মানুষের। বিজ্ঞানীরা প্রাণঘাতী এই ভাইরাস থেকে মানবজাতিকে রক্ষায় আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এখনও এই ভাইরাসের কোনো ভ্যাকসিন আবিষ্কৃত হয়নি। তবে বিভিন্ন দেশের গবেষক ও বিজ্ঞানীরা এ নিয়ে কাজ করে যাচ্ছেন।

যত দ্রুত এই ভ্যাকসিন আবিষ্কৃত হবে, করোনাকে রোধ করা ততটাই সহজ হবে বলে ধারণা বিজ্ঞানীদের। সে কারণেই করোনার ভ্যাকসিনের দিকেই তাকিয়ে আছে বিশ্ব।

কিন্তু বিশ্ব যখন ভ্যাকসিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে তখন এক বিজেপি নেতা দাবি করলেন যে, রামমন্দির নির্মাণের কাজ শুরু হলেই নাকি করোনা থেকে মুক্তি মিলবে।

কিন্তু মধ্যপ্রদেশের ভারপ্রাপ্ত স্পিকার তথা বিজেপি নেতা রামেশ্বর শর্মা বলছেন, অযোধ্যায় ঐতিহাসিক রামমন্দির নির্মাণ শুরু হলেই পৃথিবী থেকে বিদায় নেবে করোনাভাইরাস। তার কথায়, আর মাত্র কয়েকটা দিন। তারপর রামমন্দির নির্মাণ শুরু হলেই ধ্বংস হয়ে যাবে কোভিড-১৯।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ৫ আগস্ট অযোধ্যায় যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সে কারণে ওই এলাকায় বিশাল আয়োজন শুরু হয়েছে। সেদিনই ঐতিহাসিক রামমন্দির নির্মাণের কাজ শুরু হবে। বিজেপি নেতার দাবি, তারপরেই করোনা ধ্বংস হয়ে যাবে। তিনি আরও বলেন, শুধু ভারতবর্ষ নয় বরং সারা পৃথিবী জুড়েই করোনার প্রকোপ শেষ হবে।

গত বছরের নভেম্বরে ঐতিহাসিক অযোধ্যা মামলার রায় দিয়েছিল ভারতের সুপ্রিম কোর্ট। বিতর্কিত অযোধ্যার জমিতে রামমন্দির তৈরির রায় দেন শীর্ষ আদালত। তবে মুসলিম সম্প্রদায়কেও মসজিদ নির্মাণের জন্য পৃথক জায়গায় পাঁচ একর জমি দিতে হবে বলে রায় দেওয়া হয়।

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য