করোনাভাইরাস থেকে মুক্তির জন্য শুক্রবার সারাদেশে দোয়ার আহ্বান চরমোনাই পীরের


জাগো প্রহরী : সারা বিশ্বকে বিপর্যস্ত করে দেয়া করোনাভাইরাস থেকে মুক্তির জন্য সারাদেশের খতিবদের প্রতি আগামীকাল শুক্রবার ( ২৬ জুন )জুমার পরে বিশেষ দোয়া করার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। (পীর সাহেব চরমোনাই)

আজ বৃহস্পতিবার (২৫ জুন) সন্ধ্যায় বরিশালের চরমোনাই মাদরাসা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেজে বিশেষ এক লাইভে এসে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, দেশে বর্তমান করোনা পরিস্থিতি আল্লাহর পক্ষ থেকে একটা পরীক্ষা তাই এই করোনাভাইরাস ‍থেকে মুক্তির জন্য আল্লাহর সাহায্য ছাড়া কোন বিকল্প নেই। সবাইকে তাওবা ইস্তেগফার করে আল্লাহর পথে ফিরে আশার আহ্বান জানান তিনি।

সরকরের ব্যর্থতার কথা উল্লেখ করে তিনি বলেন, করোনা পরিস্থিতি অন্যদেশের তুলনায় বাংলাদেশের সরকার একটা ব্যর্থ সরকারের পরিচয় দিয়েছে। করোনা নিয়ন্ত্রনের যার ব্যর্থতার প্রকাশ জণগনের সামনে উন্মচিত হয়েছে। তিনি বাংলাদেশ সরকারকে জনগণকে করোনাভাইরাস থেকে বাঁচাতে যথাযথ পদক্ষেপ নেয়ার আহ্বান জানান। এবং পাশাপাশি দুর্নীতিবাজ জনপ্রতিনিধির আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়ার অনুরোধ জানান।

ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে চরমোনাই পীর বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের প্রতি আপনাদের যে ভালোবাসা প্রকাশ পেয়েছে এবং আপনাদের আর্থিক সহযোগিতা, কৃষকের দান কেটে সহযোগিতা এবং করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফন করে সারাদেশে যে উজ্জল দৃশ্টান্ত স্থাপন করেছেন তা এদেশের জনগণ কেয়ামত পর্যন্ত আপনাদের ভালোবাসবে।

পাশাপাশি দেশের জনগণের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন আপনারাও ইসলামী আন্দোলন বাংলাদেশের সাথে একসাথ হয়ে দেশ ও জাতির খেদমতে নিজেকে নিয়োজিত করুন।

জাগো প্রহরী/গালিব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য