মোহাম্মদপুরে ইয়াবাসহ পুলিশের এসআই গ্রেফতার


জাগো প্রহরী : রাজধানীর মোহাম্মদপুরের শাহজাহান রোড এলাকা থেকে সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ পুলিশের একজন উপপরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে পুলিশ।

আতিকুল ইসলাম নামের পুলিশের ওই কর্মকর্তা বান্দরবান জেলা আদালতে কর্মরত। একই সময়ে তার সহযোগী রেজাউর রবকেও গ্রেফতার করা হয়। সোমবার বিকালে মোহাম্মদপুর থানা পুলিশ এ অভিযান চালায়।

পুলিশ জানিয়েছে, এসআই আতিকুল ২৩ মার্চ থেকে ছুটিতে ছিলেন। ওই সুযোগে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় আসেন। ওই দু’জনের কাছে ইয়াবা বিক্রির নগদ ৫ লাখ ২৫ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।

মোহাম্মদপুর থানার ওসি আবদুল লতিফ বলেন, পিকআপে করে ইয়াবা পাচার করা হচ্ছে তথ্য পেয়ে শাহজাহান রোড থেকে সেটি আটক করা হয়। এরপর গাড়ির সিট ও দু’জনের দেহ তল্লাশি করে ১১ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার হয়।

তিনি বলেন, গ্রেফতারের পর জানা যায় আতিকুল পুলিশের একজন এসআই। তিনি বান্দরবান জেলার কোর্টে কর্মরত, অপরজন রেজাউর রব তার সহকারী।
তারা দু’জন মিলে এ এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল। মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলীম বলেন, চক্রটি আগেও ইয়াবা নিয়ে এসেছে। দীর্ঘদিন পুলিশ তাদের ধরার জন্য ওঁৎ পেতে ছিল।

বান্দরবান জেলা পুলিশের একটি সূত্র জানায়, ২৩ মার্চ এসআই আতিকুল ক্যাজুয়েল লিভে গেলেও সময়মতো যোগদান করেনি। সে কর্মস্থলে অনুপস্থিত ছিল। কাজে যোগ দেয়ার পর তাকে নিয়ম অনুযায়ী কারণ দর্শানোর নোটিশ দেয়া হতো।

জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য