বাবা-মায়ের কবরের পাশে সমাহিত ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ


জাগো প্রহরী : গোপালগঞ্জে ধর্ম প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। রবিবার ( ১৪ জুন ) বাদ আসর তাঁর গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

এর আগে অ্যাম্বুলেন্সে করে ধর্ম প্রতিমন্ত্রীর মরদেহ বিকেল ৪টা ২০ মিনিটে ঢাকা থেকে সরাসরি তাঁর গ্রামের বাড়ি গোপালগঞ্জের কেকানিয়া গ্রামে এসে পৌঁছায়। বিকেল ৫ টার দিকে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে গ্রামের বাড়ির মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় তার মরদেহ দাফন করা হয়।

মৃত্যুকালে ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ২ স্ত্রী, ৯ মেয়ে ও ১ ছেলে ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

পরিবারের সদস্য, জেলা-উপজেলা প্রশাসন, পুলিশের পদস্থ কর্মকর্তা ও জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, গ্রামবাসী, প্রতিমন্ত্রীর জানাজায় উপস্থিত ছিলেন।

ধর্ম প্রতিমন্ত্রী ও গোপালগঞ্জের সকলের প্রিয় ভাজন শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুর খবরে জেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুর খবর গোপালগঞ্জে এসে পৌঁছানোর পর তার শহরের কলেজ রোডের বাড়িতে ও কেকানিয়া গ্রামের বাড়িতে দীর্ঘদিনের রাজনৈতিক সহচর, সহকর্মী, নেতা-কর্মী ও স্বজনেরা ছুটে আসেন। তারা শোকার্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

তার মৃত্যুতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশা ও সংগঠন শোক প্রকাশ করেছে।

জাগো প্রহরী/গালিব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য