আম্পানে দুগর্ত এলাকার ক্ষতিগ্রস্ত জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান ইসলামী আন্দোলনের


জাগো প্রহরী : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ আম্পানে দুগর্ত এলাকার ক্ষতিগ্রস্ত জনগণের পাশে দাঁড়ানোর জন্য সংগঠনের নেতাকর্মীসহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। 

তিনি বলেন, আম্পানে ক্ষতিগ্রস্ত জনগণ অসহায় ও মানবেতর জীবন যাপন করছে। দুর্গত জনগণের পাশে দাঁড়ানো সকলের মানবিক দায়িত্ব ও কর্তব্য। সে দৃষ্টিকোণ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ যে কোন দুর্যোগে ক্ষতিগ্রস্ত জনগণের পাশে থাকার চেষ্টা করে থাকে। তিনি অসহায় জনগণের পাশে দাঁড়ানোর জন্য বিভিন্ন সেবা সংস্থা এবং বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান। সেইসাথে সরকারকে দুর্গত এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের জন্য জরুরি ভিত্তিতে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

আজ শনিবার ( ৩০ মে ) বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, বামুক সেক্রেটারী জেনারেল আলহাজ্ব খন্দকার গোলাম মাওলা, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, আলহাজ্ব গিয়াস উদ্দিন, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব মনির হোসেন, মাওলানা নেছার উদ্দিন, এডভোকেট লুৎফুর রহমান, আলহাজ্ব আবদুর রহমান, মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী, মাওলানা খলিলুর রহমান, হাজী আব্দুল কুদ্দুস, ডা. দেলাওয়ার হোসেন, মু. নাছির উদ্দিন, মুফতী আব্দুর রহমান আজাদ।

সভায় আম্ফানে দুর্গত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে সংগঠনের দুইটি প্রতিনিধি দল সফর করবেন মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনা এবং আসন্ন বাজেট নিয়ে বিশদ আলোকপাত করা হয়।

জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ