ত্রাণ চোর ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে ব্যর্থ হয়েছে সরকার : চরমোনাই পীর


জাগো প্রহরী : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, করোনা মহামারী ব্যবস্থাপনায় সরকারের চরম ব্যর্থতা ফুটে উঠেছে। চিকিৎসা সরঞ্জামের অভাব এবং সুচিকিৎসার অভাবে মানুষ প্রতিনিয়িত মারা যাচ্ছে। তিনি বলেন, অপরদিকে ত্রাণ বিতরণে সরকার দলীয় নেতাকর্মীদের দুর্নীতি ও চুরির কারণে দেশের মানুষকে হতবাক করেছে। যে মুহুর্তে এধরণের চুরি ও দুর্নীতি তা কোনভাবেই মেনে নেয়ার মত নয়। 

তিনি বলেন, চাল চোরদের বিরুদ্ধে লোক দেখানো  কিছু নেতার বিরুদ্ধে সাময়িক ব্যবস্থা নিলেও অধিকাংল দুর্নীতিবাজ ও চোরদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করেনি সরকার।

পীর সাহেব চরমোনাই বলেন, চোর ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে যেন কেউ কিছু বলতে ও লেখতে না পারে, সেজন্য ডিজিটাল নিরাপত্তার নামে ভিন্নমত দমন-পীড়ন করার জন্য এ কালো আইন করা হয়েছে। তিনি এ আইন বাতিল করার দাবি জানান। 

তিনি বলেন, লকডাউনে ক্ষতিগ্রস্তসর্বস্তরের মানুষকে প্রণোদনার আওতায় আনার দাবি জানিয়ে বলেন, রেশনকার্ড তালিখা প্রণয়নে চরম দুর্নীতি হয়েছে, এগুলো বন্ধ করতে পারলে অনেকেই রেশনকার্ড পেতো। দুর্নীতির কারণে সরকার দলীয় লোকজনের হাতে সব রেশনকার্ড মওজুদ।

জাগো প্রহরী/গালিব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ