কওমী মাদরাসায় অনুদান দেওয়ায় প্রধানমন্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ আল্লামা মাসঊদের



জাগো প্রহরী : বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে পবিত্র রমজান উপলক্ষে দেশের ৬ হাজার ৯৫৯ কওমি মাদরাসাকে ৮ কোটি ৩১ লাখ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বেফাকুল মাদারিসিদ্দীনিয়া বাংলাদেশ ও বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের প্রধান ইমাম, শাইখুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, করোনাক্রান্তিকালে নজিরবিহীন আর্থিক সংকটে পড়া বেসরকারি অনুদানে পরিচালিত কওমি মাদরাসাগুলোর পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী তার ধার্মিকতা ও উলামায়ে কেরামের প্রতি তার ভালোবাসার প্রমাণ দিয়েছেন। আমি প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

সরকারের কাছ থেকে আর্থিক সহায়তার পরিমাণ আরো বেশি হলে মাদরাসাগুলো অনেক উপকৃত হতো জানিয়ে আল্লামা মাসঊদ বলেন, বাংলাদেশে কওমি মাদরাসার সংখ্যা অনেক। ছোট-বড় প্রায় সব মাদরাসারই সহায়তা প্রয়োজন। এজন্য মাদরাসাগুলোর প্রতি আরো একটু উদার, মহানুভব ও সহমর্মী হলে মাদরাসাগুলো উপকৃত হবে। মাদরাসার দুরবস্থার কথা একটু চিন্তা-ভাবনা করে পুনরায় সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার বিনীত আহ্বান জানাই।

সূত্র : পাথেয়।

জাগো প্রহরী/এফ আর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য