প্রধানমন্ত্রীকে আল্লামা শফীসহ শীর্ষ আলেমদের ধন্যবাদ



জাগো প্রহরী : কওমি মাদরাসার সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়ার চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীসহ দেশের শীর্ষ আলেমদের আহ্বানে সাড়া দিয়ে নামাজের জন্য মসজিদ উম্মুক্ত করার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

বুধবার (৬ মে) হাইয়াতুল উলইয়ার পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতি এ কথা জানানো হয়েছে।

বিবৃতিতে আলেমরা রমজান মাসের ফজিলতের কথা বিবেচনায় নিয়ে সুস্থ ব্যক্তিদের জন্য ৫ ওয়াক্ত নামাজের জামাত, জুমা ও তারাবি এবং ইতিকাফের জন্য দেশের সকল মসজিদ খুলে দেওয়ার নির্দেশ জারি করায় আল্লামা আহমদ শফী ও দেশের শীর্ষ উলামায়ে কেরাম প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্টদেরকে ধন্যবাদ জানান।

নেতৃবৃন্দ বিবৃতিতে মসজিদ কর্তৃপক্ষকে যথাযথ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ এবং সরকার কর্তৃক আরোপিত শর্তসমূহ যথাযথভাবে পালন করে মসজিদে পাঁচ ওয়াক্তের জামাত, জুমা ও তারাবি আদায়ের পদক্ষেপ গ্রহণ এবং করোনাভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহপাক রাব্বুল আলামিনের দরবারে তওবা ও ইসতেগফার করার উদাত্ত আহবান জানান।

উল্লেখ্য, সামাজিক দূরত্ব মেনে বৃহস্পতিবার (৭ মে) জোহরের নামাজ থেকে মসজিদে সব ধরনের নামাজ পড়তে পারবেন মুসল্লিরা। এ সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়েছে ধর্ম মন্ত্রণালয় থেকে। প্রজ্ঞাপনে বেশ কিছু শর্ত ও স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ পড়ার কথা বলা হয়েছে।

জাগো প্রহরী/গালিব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য