শেখ হাসিনার নেতৃত্বে আমরা দ্রুত করোনাকে জয় করতে সক্ষম হবো : মোহাম্মদ নাসিম


জাগো প্রহরী : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত সময়ের মধ্যে করোনাকে জয় করে আমরা স্বাভাবিক জীবনে ফিরে আসবো বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘করোনা ভাইরাসের এই সংকটকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে, সাহসী বাঙ্গালী জাতি ভয়কে জয় করে আমরা দ্রুত স্বাভাবিক জীবনে ফিরে আসবে ইনশেআল্লাহ। ’

মোহাম্মদ নাসিম শনিবার বিকেলে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়া চান্দালীর মোড় এবং মুজিব সড়কের মুক্তা প্লাজায় অসহায় মানুষের মধ্যে চাল-ডাল ও তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ কালে এসব কথা বলেন।

বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশ দ্রুত করোনামুক্ত হোক মহান আল্লাহর কাছে এমন প্রার্থনা জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না।

করোনায় বিশ্বের প্রায় সব দেশেই কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে এবং দেশে দেশে এখন জরুরী অবস্থা চলছে । এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে।

করোনাভাইরাস সংক্রমণে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে জনগনকে ঘরে থাকার আহবান জানিয়ে তিনি বলেন , মানুষ করোনাভাইরাস সংক্রমণে গৃহবন্দী জীবনযাপন করছে। দেশে একটি সংকটকাল অতিবাহিত হচ্ছে। তবে আশার কথা হচ্ছে- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে।

খাদ্য সহায়তা কর্মসুচিতে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সুর্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজী, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাজী ইসহাক আলী, ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে পরে মোহাম্মদ নাসিম নিজ নির্বাচনী এলাকা কাজিপুরের বিভিন্ন স্থানে অসহায়, দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খবর: বাসস

জাগো প্রহরী/গালিব

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য