ঢাবির সাবেক অধ্যাপকের মৃত্যুতে ইশা ছাত্র আন্দোলনের শোক


জাগো প্রহরী : ঢাকা বিশ্ববিদ্যালয়ের টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সাবেক অধ্যাপক ড. নাজমুল করিম চৌধুরির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম।

তিনি বলেন, স্যার মৃত্যুর পূর্ব পর্যন্ত সুনামের সাথে বেসরকারী বিশ্ববিদ্যালয় ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর উপাচার্যের দায়িত্ব পালন করেছেন। গত তিনদিন পূর্বে তিনি করোনা উপসর্গ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। আজ ৭ মে ২০২০ রোজ বৃহস্পতিবার সকালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় স্যার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন মেধাবী অভিভাবককে হারিয়েছে।

তিনি আরও জানান, স্যার ঢাকা বিশ্ববিদ্যালয়ের খুবই জনপ্রিয় এবং নন্দিত একজন শিক্ষক ছিলেন। আমরা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। দোয়া করছি মহান আল্লাহ তায়ালা স্যারকে জান্নাতের জন্য কবুল করুন। আমিন ৷

সাথে সাথে কোভিড ১৯ তথা করোনায় তথ্য সরবরাহ ও চিকিৎসা নিয়ে সরকারের যে খামখেয়ালিপনা এর তীব্র প্রতিবাদ জানাই এবং এমন সংকটাপন্ন অবস্থায় সরকারকে আরো দায়িত্বশীল আচরণ করার আহ্বান জানাচ্ছি।

 জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য