মসজিদ উন্মুক্ত করে দেয়ায় সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন: মুফতি ওয়াক্কাস



জাগো প্রহরী : মসজিদ খুলে দেয়ায় ধর্ম মন্ত্রণালয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অভিনন্দন জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি, সাবেক মন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস।

বুধবার ( ৬ মে ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, বিলম্বে হলেও মসজিদ বিষয়ে সরকারের বোধোদয় হয়েছে। আশা করি খুব দ্রুত শর্তসাপেক্ষ কওমি মাদরাসাগুলোও খুলে দেয়ার ব্যবস্থা করবেন।

মসজিদ মাদরাসাকে পৃথিবীর মেরুদণ্ড উল্লেখ করে তিনি বলেন, এসব বন্ধ থাকলে আমাদের স্বাভাবিক সমাজ জীবন ভেঙ্গে পড়বে। মুফতি ওয়াক্কাস সরকারের উদ্দেশ্যে করোনার উদ্ভুত পরিস্থিতিতে সংকীর্ণ দলীয় মনোভাব থেকে বেরিয়ে এসে সবশ্রেণির মানুষের পাশে সর্বাত্মক সহযোগিতা নিয়ে দাঁড়ানোরও আহ্বান জানান।

তিনি বলেন, করোনার খোদা তায়ালার পক্ষ থেকে এক বৈশ্বিক আযাব। এ থেকে পরিত্রাণ পেতে হলে আল্লাহর কাছেই আমাদেরকে ফিরে যেতে হবে। তার কাছে আত্মসমর্পণ করা ছাড়া অন্য কোন উপায় নেই। এই সময় রাষ্ট্রযন্ত্রের সাহায্যে অন্যায়-অবিচার, অসহায় দুস্থ মানুষের চাল-ডাল চুরির পরিণতি আমাদের জন্য আরো ভয়াবহ বিপদ ডেকে নিয়ে আসতে পারে। এখন প্রয়োজন জাতীয়ভাবে তাওবা করা। তাহলেই আল্লাহপাক আমাদের হেফাজত করবেন।

জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য