মাওলানা নেজামীর ইনতেকালে আল্লামা মাসঊদের শোক


জাগো প্রহরী : বর্ষীয়ান রাজনীতিবিদ চার দলীয় জোটের সাবেক শীর্ষ নেতা, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীর ইনতেকালে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, মাওলানা সাইয়্যিদ আসআদ মাদানী রহ.-এর খলীফা শাইখুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ। 

তিনি বলেন, আমার দেখা একজন সহজ ও সরল রাজনীতিবিদ ছিলেন মাওলানা আবদুল লতিফ নেজামী। তাঁর মৃত্যুতে আমি গভীর শোক জ্ঞাপন করছি। তার পরিবার, সন্তানসন্ততির প্রতি সমবেদনা জনাই।

সোমবার (১১ মে) রাত সাড়ে আটটায় কাকইরাইলে অবস্থিত ইসলামি ব্যাংক হাসপাতালে ৮৪ বছর বয়সে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীর ইন্তেকালের পর ১২ মে ২০২০ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ফরীদ উদ্দীন মাসঊদ শোক জানান।

প্রসঙ্গত, ইফতারের আগে হঠাৎ অসুস্থতাবোধ করলে তাকে কাকরাইলের ইসলামি ব্যাংক হাসপাতালে নেওয়া হয় এবং সেখানেই রাত সাড়ে আটটায় ইহজগত ত্যাগ করেন।

সরল জীবনের অধিকারী হলেও মাওলানা আবদুল লতিফ নেজামী রাজনীতি করেছেন দেশের শীর্ষে অবস্থান করে। করেছেন সাংবাদিকতাও। রাজনীতির পাশাপাশি তিনি দৈনিক সরকার পত্রিকার সম্পাদক ছিলেন।

তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেযেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য