গত ২৪ ঘন্টায় করোনায় ইনতেকাল ৭,সুস্হ হলেন ১৯১



জাগো প্রহরী : বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইনতেকাল করেছেন ৭ জন। এনিয়ে মোট ইনতেকাল করেছেন ২০৬ জন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন ১৯১ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ হয়ে বাড়ি গেছেন ২,১০১ জন। 

আজ শুক্রবার ( ৮ মে )  দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৫,৯৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরও ৭০৯ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৩,১৩৪। 

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য আহবান জানানো হয়।

গতকাল বৃহস্পতিবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩ জন এবং সুস্থ হয়েছেন ১৩০ জন। এর আগের দিন বুধবার মারা যান ৩ জন। এছাড়া মঙ্গলবার মারা যান ১ জন এবং সুস্থ হন ১৯৩ জন; সোমবার মারা যান ৫ জন এবং সুস্থ হন ১৪৭ জন; রবিবার মারা যান ২ জন, সুস্থ হন ১০৬৩ জন; গত শনিবার মারা যান ৫ জন, সুস্থ হন ৩ জন এবং গত শুক্রবার মারা যান ২ জন এবং সুস্থ হয় বাড়ি যান ১৪ জন।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

জাগো প্রহরী/এফ আর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য