নিউ দিল্লি হিন্দুত্ববাদ ও গেরুয়া সন্ত্রাসবাদ বাড়িয়েছে : বাবর ইফতেখার


জাগো প্রহরী : পাকিস্তান সেনাবাহিনী বলেছে যে করোনাভাইরাসের সঙ্গে মুসলমান ও পাকিস্তানকে যুক্ত করার জন্য ভারত যে অপচেষ্টা চালিয়েছে তা মারাত্মকভাবে ব্যর্থ হয়েছে। পুরো বিশ্ব ভারতীয়দের এই অপচেষ্টার নিন্দা করছে। শুক্রবার ( ২৪ এপ্রিল ) এক সংবাদ ব্রিফিংয়ে পাকিস্তান আইএসপিআরের ডিজি মেজর জেনারেল বাবর ইফতেখার এ কথা বলেন। তার মতে নয়া দিল্লি বরং হিন্দুত্ববাদ ও গেরুয়া সন্ত্রাসবাদ বাড়িয়ে দিয়েছে। 

তিনি বলেন, অধিকৃত কাশ্মীরে যে ঘৃণার আগুন জ্বালানো হয়েছিলো তা এখন গোটা ভারতে ছড়িয়ে পড়েছে। ভারতের সেনাবাহিনী ও রাজনীতির গেরুয়াকরণ একটি দুঃখজনক চিত্র যা বর্তমান পরিস্থিতিতে বিশ্বের কেউই মেনে নিতে পারছে না।

 বাবর আরো বলেন যে, ভারতীয় সেনাবাহিনী ও এর নেতারা যে মিথ্যা কাহিনী প্রচারের চেষ্টা করেন তা ব্যর্থ হয়েছে। তিনি বলেন, ভারতীয় সেনাবাহিনী সম্প্রতি পাকিস্তানের বিরুদ্ধে যেসব মন্তব্য করেছে তাতে তাদের ব্যর্থতার করণে ক্রমবর্ধমান হতাশা ও মনোবল ভেঙ্গে পড়ার বিষয়টি প্রকাশ পায়।

 জেনারেল ইফতেখার বলেন, করোনাভাইরাসের কারছে পুরো বিশ্ব এখন সঙ্কটে রয়েছে। অথচ এই সঙ্কটের মধ্যেও ভারত এই অঞ্চলে তার আরএসএস এজেন্ডা জোরদার করতে মরিয়া হয়ে চেষ্টা করছে। 

সূত্র : একপ্রেস ট্রিবিউন 

 জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য