শুধু দলীয় লোকদের পেট ভরাচ্ছে সরকার : রিজভী


জাগো প্রহরী : করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লকডাউনের মাঝে কর্মহীন গরীব মানুষের খাবারের ব্যবস্থা না করে সরকার শুধু নিজেদের দলীয় লোকদের পেট ভরাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আজকে সারা দেশে করোনাভাইরাসের কারণে অচলাবস্থা সৃষ্টি হয়েছে। কিন্তু আমরা দেখছি সরকার এগিয়ে আসছে না। তারা নানাভাবে চৌর্যবৃত্তি করে দলীয় লোকদের পেট ভরাচ্ছে।

আজ শনিবার ( ২৫ এপ্রিল ) সকালে রাজধানীর ধোলাইখাল এলাকায় গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রদলের সহ-সভাপতি ওমর ফারুক কাউসারের উদ্যোগ ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, সূত্রাপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, আজকে বাংলাদেশে প্রস্তুতি না থাকায় করোনা আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। করোনার কারণে সারাদেশে কর্মহীন মানুষ যারা দিন আনে দিন খায় তারা খাবার খুঁজছে। তারা খাবারের জন্য ছোটাছুটি করছেন। এই দুঃসময়ে বিএনপি নেতাকর্মীরা পকেটের টাকায় ত্রাণ দিচ্ছে আর সরকারি দলের মেম্বার-চেয়ারম্যান ত্রাণের চাল-ডাল-তেল চুরি করছে। গরিব মানুষের জন্য সরকার কিছুই করছে না বরং ত্রাণের হাজার হাজার বস্তা চাল পাওয়া যাচ্ছে আওয়ামী লীগের মেম্বার-চেয়ারম্যানের বাড়িতে।

তিনি আরো বলেন, বিএনপির লোকেরা পকেটের টাকায় গরিব মানুষকে ত্রাণ দিচ্ছে। এজন্য সরকার বাধা দেয়। মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে। তারা যতই গ্রেফতার করুক আমরা এই মহামারীতে মানুষের পাশে আছি এবং থাকব। সামনে রমজান মাসেও গরিব মানুষের পাশে দাঁড়ানো অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

জাগো প্রহরী/এফআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য