ফিলিস্তিনে করোনা ভাইরাস পরীক্ষার ক্লিনিক ভেঙ্গে দিয়ে জারজ রাষ্ট্র ইসরাইল নিজেদেরকে সন্ত্রাসী হিসেবে পরিচয় দিয়েছে : পীর সাহেব চরমোনাই


জাগো প্রহরী : ফিলিস্তিনে করোনা ভাইরাস পরীক্ষার ক্লিনিক ভেঙ্গে দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন  ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ শুক্রবার (১৭এপ্রিল ) এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, ফিলিস্তিনে করোনা ভাইরাস পরীক্ষার ক্লিনিক ভেঙ্গে দিয়ে জারজরাষ্ট্র ইসরাইল নিজেদেরকে আবারো সন্ত্রাসী হিসেবে পরিচয় দিয়েছে। তিনি বলেন, বিশ্ব যখন করোনা মহামারীতে আতঙ্কিত ও বিপর্যস্ত। ঠিক সেই মুহুর্তে ফিলিস্তিনের সাধারণ জনগণের জন্য প্রতিষ্ঠিত করোনা ভাইরাস পরীক্ষার ক্লিনিক ভেঙ্গে দিয়ে জারজ রাষ্ট্র ইসরাইল চরম অমানবিক কাজ করে বিশ্ব সন্ত্রাসী, জঙ্গি ও গণধিকৃত হয়েছে।

তিনি বলেন, এই মানবতার দুশমন হিংস্র হায়েনা ইসরাইলের বিরুদ্ধে প্রতিবাদের ঝড় তুলতে হবে এবং বিশ্বকে ইসরাইলের বিরুদ্ধে এ্যাকশন নিতে হবে।

পীর সাহেব চরমোনাই বলেন, জাতির দুর্দিনে ফিলিস্তিনের পক্ষে অবস্থান নিতে হবে বিশ্ব নেতৃত্বকে। সাথে সাথে মানবতার দুশমন ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা করতে হবে।

জাগো প্রহরী/ফাইয়াজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য