মহামারীর সময়ও সরকার বিরোধী দলকে নিশ্চিহ্ন করার নীল নকশা থেকে পিছু হটেনি : ফখরুল


জাগো প্রহরী ডেস্ক : 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, মহামারীর সময়ও সরকার বিরোধী দলকে নিশ্চিহ্ন করার নীল নকশা থেকে পিছু হটেনি।


সোমবার ( ২০ এপ্রিল ) এক বিবৃতিতে তিনি করোনাভাইরাস মহামারীর সংকটময় সময়ে বিভিন্ন স্থানে গরিব ও দুস্থ মানুষদের মধ্যে খাদ্য সহায়তাকালে নেতাকর্মীদের বাধা ও মিথ্যা মামলায় জড়ানোরও তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান।

বিএনপি মহাসচিব বলেন, করোনাভাইরাস মহামারীতে একদিকে তারা যেমন ত্রাণ সামগ্রী লুটপাটে ব্যস্ত, অন্যদিকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ত্রাণ কর্মকান্ডকে জুলুমের বাতাবরণে নানা কায়দায় বাধা দিচ্ছে। কারণ দু:শাসন টিকিয়ে রাখলেই কেবলমাত্র নিজেদের ব্যর্থতা ঢেকে রাখা যায়। এই মহাদুর্যোগেও সরকারের সামগ্রিক আচরণে তাদের অমানবিক মুখমণ্ডল আরও কুৎসিত হয়ে ফুটে উঠেছে।

তিনি বলেন, এর প্রমাণ করোনার এই মহাদুর্যোগকালেও অসহায় মানুষদেরকে সাহায্য-সহযোগিতা করার মতো মানবিক কর্মকান্ডেও হামলা চালাচ্ছে সরকারি দলের সন্ত্রাসীরা এবং বিনা অপরাধে সরকারি প্রশাসন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ গণমাধ্যম ও মুক্ত চিন্তার মানুষদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে বিরতিহীনভাবে হেনস্তা করে যাচ্ছে।

জাগো প্রহরী/টিআর

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য